Khoborerchokh logo

পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কয়েক টন দরজা-জানালা চুরি চুরির মালসহ ক্যাশিয়ার রেজাউলকে আটক করে। 168 0

Khoborerchokh logo

পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কয়েক টন দরজা-জানালা চুরি চুরির মালসহ ক্যাশিয়ার রেজাউলকে আটক করে।



শাহারুল ইসলাম, পলাশবাড়ী (গাইবান্ধা) থেকে
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কয়েক টন দরজা-জানালা চুরি করে বিক্রির সময় মালামালসহ হাসপাতালের ক্যাশিয়ার রেজাউলকে আটক করে এলাকাবাসী। 
ঘটনার বিবরণ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে পলাশবাড়ী হাসপাতালে ক্যাশিয়ার পদে কর্মরত রয়েছেন রেজাউল করিম। এই হাসপাতালে কর্মরত থাকা অব¯’ায় তিনি বিভিন্ন অনিয়ম দূর্নীতিতে জড়িয়ে পড়েন। ২১ মার্চ শনিবার (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ফলে কর্মকর্তা-কর্মচারীর অধিকাংশরা নির্বাচনের দায়িত্বে নিয়োজিত থাকে। সেই সুবাদে ক্যাশিয়ার রেজাউল করিম হাসপাতালের পুরাতন লোহার দরজা-জানালা ও গ্রীল চুরি করে বাজারে বিক্রি করে দেয়। বিক্রিত মালামাল হাসপাতাল থেকে পাচারের সময় এলাকাবাসী লক্ষাধিক টাকার এসব মালামালসহ ক্যাশিয়ার রেজাউলকে আটক করে রাখে। পরে অব¯’ার বেগতিক দেখে এলাকাবাসী ও স্থানীয়  সাংবাদিকদের সাথে রফাদফার চেষ্টা করে। অবশেষে চুরি করা মালামাল ফেরতসহ প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকায় বিষয়টি রফাদফা করে ক্যাশিয়ার রেজাউল। এ ব্যাপারে জানতে চাইলে ক্যাশিয়ার রেজাউল করিম চুরির কথা স্বীকার করেন। উপজেলা স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আনিছুর  রহমান জানান, অভিযোগ পেলে আইনগত  ব্যবস্থা গ্রহণ করা হবে। জেলা সিভিল সার্জন আবু হানিফ জানান বিষয়টি আমি শুনেছি, মামলা করার জন্য উপজেলা  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে নির্দেশ দিয়েছি 



সম্পাদকঃ আলমগীর কবীর, ব্যাবস্থাপনা সম্পাদকঃ মনিরুজ্জামান। উপদেষ্টা সম্পাদক পরিষদঃ শাহিন বাবু । অস্থায়ী কার্যালয়ঃ নাওজোড়, বাসন, গাজীপুর মেট্রো পলিটন, গাজীপুর।
যোগাযোগঃ ০১৭১১৪২১৪৫১, ০১৯১১৮৮৯০৯৩, ই-মেইলঃ khoborersomoy24@gmail.com, web: www.khoborersomoy.com